বাজ পড়ে মৃত পরিবারকে আর্থিক সাহায্য করলেন পুরুলিয়ার সাংসদ জ্যোতির্ময় সিং মাহাত।

বাজ পড়ে মৃত পরিবারকে আর্থিক সাহায্য করলেন পুরুলিয়ার সাংসদ জ্যোতির্ময় সিং মাহাত।

বাজ পড়ে মৃত পরিবারকে আর্থিক সাহায্য করলেন পুরুলিয়ার সাংসদ জ্যোতির্ময় সিং মাহাত।

পুরুলিয়ার হুড়া ব্লকের মাঙ্গুড়িয়া লালপুর গ্রাম পঞ্চায়েতের রাঙ্গামাটি গ্রামে প্রদীপের আলোয় বশীভূত পরিবারের সাথে দেখা করে আর্থিক সাহায্য দিলেন পুরুলিয়া সাংসদ জ্যোতির্ময় সিং মাহাতো । রাঙ্গামাটি গ্রামের ওই পরিবারের প্রধান নারান মুদি জানান , ”আমাদের একটিমাত্র বাড়ি ছিলো সেটাও আগুনে পুড়ে যাবার পরে আমাদের থাকার আর কোনো জায়গা নেই আমরা এখন ভাইয়ের বাড়িতেই থাকি। গত ০৫ এপ্রিল মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নির্দেশে প্রদীপ প্রজ্জ্বলন করতে গিয়ে এই বিপত্তি ঘটে। ক্ষতিগ্রস্ত পরিবারকে আগামীদিনেও সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার ব্যাপারে আশ্বস্ত করেন।

মানবাজার বিধানসভার হুড়া থানার অন্তর্গত রাঙ্গামাটি গ্রামে গত ০৫ এপ্রিল তারিখে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ডাকে প্রদীপ জ্বালাতে গিয়ে অসাবধানতাবশত বাড়ীতে অগ্নিকাণ্ড ঘটে যায়। রবিবার সেই অগ্নিদগ্ধ ক্ষতিগ্রস্ত পরিবারের সাথে দেখা করলেন পুরুলিয়ার সাংসদ জ্যোতিরময় সিং মাহাত। তিনি অগ্নিদগ্ধ ক্ষতিগ্রস্ত পরিবারকে ১০ হাজার টাকার আর্থিক সাহায্য করেন এবং তিনি অগ্নিদগ্ধ ক্ষতিগ্রস্ত পরিবারে পাশে থাকার বিষয়ে আশ্বস্ত করেন। তিনি বলেন, আগামীদিনেও অগ্নিদগ্ধ ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে থাকবেন।

রবিবার তিনি পুরুলিয়ার হুড়া ব্লকের দলদলি গ্রাম পঞ্চায়েতের ফুফুন্দি গ্রামে গত ২৬ এপ্রিল বাজ পরে মৃত সস্ত্রীক বিনোদ বিহারী হেমব্রম ও অপর্না হেমব্রম পরিবারের সাথে দেখা করে আর্থিক সাহায্য করেন পুরুলিয়া সাংসদ জ্যোতির্ময় সিং মাহাতো। তিনি মৃতের পরিবারকে ১০ হাজার টাকার আর্থিক সাহায্য করেন। এবং তিনি জানান আগামীদিনে সব রকম সাহায্য করবেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *